Sunday, May 3, 2015

[Link Updated] IDM 6.23 Build 10 এর Patch খুঁজছেন ?? তাহলে এখনি Download দিন:>Posted By Mosfiqur Rahman













আগের Link তা Dead হয়ে গেছে তাই আমি দুঃখিত । এখন নতুন লিঙ্ক দিয়েছি[DataFileHost, UploadBoy, Upfile]

IDM এর অন্যান্য Version এর তুলনায় Build 10 [Latest] Version Crack 
করা অনেক কঠিন । তবুও Crack করেই ছাড়লাম ।
আশা করি Patch টি সবার ভাল লাগবে । পোস্টটি IDM সম্পর্কিত ।
আমার জানা মতে যারা নেট ব্যবহার করেন তাদের ৯০ % IDM Use করেন ।
তাই আজকে আমি IDM এর একটা Patch বানালাম ।
নিচে Video TuTorial [Old but same Process] আছে না বুজলে একটু দেখে নিবেন ।
++ যেহেতু Patch তাই আপনার Antivirus Virus মনে করতে পারে । কিন্তু File টা তে কন Virus নেই ।
STeps :
+ প্রথমেই IDM এর Official Website থেকে Latest [V6.23 Build : 10] নামিয়ে নিন । 
Link : IDM Latest !
+ তারপর IDM তা ইন্সটল করে নিন ।
+ Open করবেন না ।
+ তারপর Task Manager থেকে আগে IDM Close করুন ।
+ এখন আমার তৈরিকৃত Patch টা নামিয়ে নিন ।
+ Patch এ Click করুন ।
+ এরপর দেখবেন Successful লেখা আসবে ।
+ এখন IDM Open করুন আর Registered Version Use করুন ।
Patch Link -
## Recommended - DataFileHost - IDM 6.23 b10 patch by rhym3 TT 15.exe
!! Use ''Low Speed Download'' if you are downloading from UploadBoy .
আপনাদের এই পোস্ট সম্পের্কে কোন মন্তব্য থাকরে সরাসরি আমার ফেইসবুক ফেন পেইজেও আমাদের সাথে যুক্ত হতে পারেন
                                               *এইটা*

0 comments:

Post a Comment